ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি হয় এক কর্পোরেট অফিস অবস্থিত তাইওয়ান. এটি এর মধ্যে একটি 13795 কর্পোরেট অফিস ভিতরে তাইওয়ান. এর ঠিকানা ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি হয় 242, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, জিনঝুয়াং জেলা, লেন 58, ঝংচেং স্ট্রিট, 15 তম তলা. ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি এ যোগাযোগ করা যাবে +886 2 2994 9133. ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 77 তার চারপাশের জায়গা Asia-Places.com. ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 4 ওয়েবে পর্যালোচনা.

ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ফিলা জিনঝুয়াং স্টোর (পোশাকের দোকান) 242, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, জিনঝুয়াং জেলা, জিংফু রোড, 1ম তলা, নং 725 (প্রায়. 250 meters)
ইয়ং-শিরেন সেফটি হেলমেট হাসপাতাল (কর্পোরেট অফিস) নং 10, অ্যালি 1, লেন 406, ঝংগাং রোড, জিনঝুয়াং জেলা, নিউ তাইপেই সিটি, তাইওয়ান 242 (প্রায়. 350 meters)
মিলেট প্রযুক্তি 242, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, জিনঝুয়াং জেলা, ঝংক্সিন সেন্ট, নং 9 5 এর দ্বিতীয় তলা (প্রায়. 339 meters)
Jinyi Co., Ltd.-re-branch (ভাড়া ফটোকপিয়ার, প্রিন্টার, মুখ শনাক্তকরণ সিস্টেম) (কপিয়ার মেরামত পরিষেবা) 242, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, জিনঝুয়াং জেলা, বিভাগ 2, ঝংহুয়া রোড, নং 57 3য় তলা (প্রায়. 395 meters)
(প্রায়. 395 meters)
(প্রায়. 344 meters)
জিংফু আরডি পোস্ট অফিস [নিউ তাইপেই সিটি বাস] 242, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, জিনঝুয়াং জেলা (প্রায়. 335 meters)
ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি (কর্পোরেট অফিস) 242, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, জিনঝুয়াং জেলা, লেন 58, ঝংচেং স্ট্রিট, 15 তম তলা (প্রায়. 100 meters)
নিউ তাইপেই সিটি সরকারী পুলিশ বিভাগ (পুলিশ) নং 352, ঝোংগাং রোড, জিনঝুয়াং জেলা, নিউ তাইপেই সিটি, তাইওয়ান 242 (প্রায়. 344 meters)
Winbond Human Resources Management Consulting Co., Ltd. (কর্পোরেট অফিস) নং 45, ঝংতাই স্ট্রিট, জিনঝুয়াং জেলা, নিউ তাইপেই সিটি, তাইওয়ান 242 (প্রায়. 316 meters)

ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে জিনঝুয়াং জিংফু পোস্ট অফিস, ঝোংহে সেন্ট ইন্টারসেকশন (জিংফু পোস্ট অফিস), তাইওয়ান Jiyouli প্রযুক্তি উপকরণ কোং, লিমিটেড উত্তর যোগাযোগ অফিস., জিংফু আরডি পোস্ট অফিস [নিউ তাইপেই সিটি বাস], কম্পিউটার মেরামতের স্ট্যাক, ঝোংহে সেন্ট ইন্টারসেকশন (জিংফু পোস্ট অফিস), জর্ডান ম্যানেজমেন্ট কনসাল্টিং কোং, লি., Xinzhuang জেলা Zhongxinli অফিস, Xinzhuang Yiyuantang চাইনিজ মেডিসিন ক্লিনিক, শুভ অর্থোপেডিক ক্লিনিক, হেশেং প্রসূতি ও স্ত্রীরোগ ক্লিনিক, লিয়ানক্সিন ক্লিনিক, Shidiya SPA সৌন্দর্য এবং শরীর, অভিভাবক-সন্তান ক্লিনিক, কনফিডেন্স বডি সেন্টার, তিয়ান জে চাইনিজ মেডিসিন ক্লিনিক, , তিয়াঙ্গি প্রসূতি ও স্ত্রীরোগ ক্লিনিক জিনবেই প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগ জিনঝুয়াং প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগ নিউ তাইপেইয়ের সিনঝুয়াং প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগ, জিনঝুয়াং প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগ, জিনঝুয়াং প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগ, জিনঝুয়াং-এর প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগ, জিনঝুয়াং-এর প্রসূতি ও স্ত্রীরোগ বিভাগ। মহিলা চিকিত্সক প্রসূতি ও স্ত্রীরোগবিদ্যা, , ডরোরো এবং আরো অনেক.

কর্পোরেট অফিস ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি চারপাশে অনেক আছে।কর্পোরেট অফিস ইয়ং-শিরেন সেফটি হেলমেট হাসপাতাল, Winbond Human Resources Management Consulting Co., Ltd., তাইওয়ান Jiyouli প্রযুক্তি উপকরণ কোং, লিমিটেড উত্তর যোগাযোগ অফিস., এবং জর্ডান ম্যানেজমেন্ট কনসাল্টিং কোং, লি. কর্পোরেট অফিস কিছু ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি কাছাকাছি

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

242, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, জিনঝুয়াং জেলা, লেন 58, ঝংচেং স্ট্রিট, 15 তম তলা

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি যোগাযোগের নম্বরটি কী?

ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি যোগাযোগের নম্বর +886 2 2994 9133 হয়

ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি রেটিং কি?

ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি এর ঠিকানা কী

ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি এর ঠিকানা 242, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, জিনঝুয়াং জেলা, লেন 58, ঝংচেং স্ট্রিট, 15 তম তলা.

কি ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি?

ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি ইহা একটি কর্পোরেট অফিস ভিতরে তাইওয়ান

কোন এলাকার পিনকোড কী ঝোংচেংলি অফিস, জিনঝুয়াং জেলা অফিস, নিউ তাইপেই সিটি অবস্থিত?

এর পিনকোড হয় 242

একটি পর্যালোচনা লিখুন