বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, হয় এক জানিটর সেবা অবস্থিত তাইওয়ান. এটি এর মধ্যে একটি 14 জানিটর সেবা ভিতরে তাইওয়ান. এর ঠিকানা বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, হয় 220, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, বানকিয়াও জেলা, 3য় তলা, নং 269, সেকশন 1, সিচুয়ান রোড. বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, এ যোগাযোগ করা যাবে 886229587979. বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 72 তার চারপাশের জায়গা Asia-Places.com. বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, রেট করা 5 (5 স্টারের মধ্যে) দ্বারা 12 ওয়েবে পর্যালোচনা.

বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, (জানিটর পরিষেবা) 220, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, বানকিয়াও জেলা, 3য় তলা, নং 269, সেকশন 1, সিচুয়ান রোড (প্রায়. 102 meters)
ডিউক ক্লাব এস স্টুডিও আইকিউএস মেরামত (বাষ্পীর দোকান) 220, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, বানকিয়াও জেলা, নং 148, সেকশন 1, সিচুয়ান রোড (প্রায়. 260 meters)
ঠিক আছে মার্ট (সুবিধার্থে দোকানে) 220, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, বানকিয়াও জেলা, নং 170, সেকশন 1, সিচুয়ান রোড (প্রায়. 212 meters)
বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, (জানিটর পরিষেবা) 220, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, বানকিয়াও জেলা, 3য় তলা, নং 269, সেকশন 1, সিচুয়ান রোড (প্রায়. 100 meters)
(প্রায়. 439 meters)
জিয়াউয়ান ফুদু (কর্পোরেট অফিস) নং 6, গুইক্সিং রোড, বানকিয়াও জেলা, নিউ তাইপেই সিটি, তাইওয়ান 220 (প্রায়. 439 meters)
নিউ তাইপেই সিটি সিলভার হেয়ার ক্লাব নং 5, লেন 157, সেকশন 1, সিচুয়ান রোড, বানকিয়াও জেলা, নিউ তাইপেই সিটি, তাইওয়ান 220 (প্রায়. 354 meters)
নিউ তাইপেই সিটি সরকারের পশু সুরক্ষা এবং মহামারী প্রতিরোধ বিভাগ (স্থানীয় সরকার অফিস) নং 2, লেন 157, সেকশন 1, সিচুয়ান রোড, বানকিয়াও জেলা, নিউ তাইপেই সিটি, তাইওয়ান 220 (প্রায়. 335 meters)
ইউনলি অফিস, গংসুও টাউনশিপ, বানকিয়াও জেলা, নিউ তাইপেই সিটি নং 168, ডাহুয়া স্ট্রিট, বানকিয়াও জেলা, তাইওয়ান 220 (প্রায়. 281 meters)
Shentaili Precision Electronics Co., Ltd. (কর্পোরেট অফিস) 220, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, বানকিয়াও জেলা, গুইক্সিং রোড, নং 30 2F (প্রায়. 392 meters)

বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে লিন ঝংগুয়াং মিউজিক ক্লাব রেকর্ডিং স্টুডিও, ফুক্সিংলি অফিস, বানকিয়াও জেলা অফিস, নিউ তাইপেই সিটি, মিং ই জু, সেলাহ জুবিলী হেলথ ক্লিনিক, একটি ক্লিনিক পিন, ইতাবাশি ইউনিভার্সিটি আই ক্লিনিক, নান্দনিকতা অনুযায়ী, , জিয়ানজিং ম্যাসেজ, ওয়াংলিন পেডিয়াট্রিক ক্লিনিক, জিয়াই ক্লিনিকের পুনর্বাসন বিভাগ, , Zhongshunxing ক্লিনিক, ক্রিস্টিনা বানকিয়াও ডামিং স্টোর, বিউটি স্পা-বানকিয়াওকান খেলুন, Xue Songmao ইন্টারনাল মেডিসিন পেডিয়াট্রিক ক্লিনিক, মন এবং শরীরের উপশম মানসিক ক্লিনিক, ম্যান শুয়ান, লুয়ান ট্যাং চাইনিজ মেডিসিন ক্লিনিক, চেন জেংজি অর্থোপেডিক ক্লিনিক এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য জানিটর সেবা হয় - বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ,

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

220, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, বানকিয়াও জেলা, 3য় তলা, নং 269, সেকশন 1, সিচুয়ান রোড

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, যোগাযোগের নম্বরটি কী?

বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, যোগাযোগের নম্বর 886229587979 হয়

বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, রেটিং কি?

বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং

বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, এর ঠিকানা কী

বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, এর ঠিকানা 220, তাইওয়ান, নিউ তাইপেই সিটি, বানকিয়াও জেলা, 3য় তলা, নং 269, সেকশন 1, সিচুয়ান রোড.

কি বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ,?

বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, ইহা একটি জানিটর সেবা ভিতরে তাইওয়ান

কোন এলাকার পিনকোড কী বোটাই তে এনভায়রনমেন্টাল টেকনোলজি / ফর্মালডিহাইড, টেরমাইটস, জীবাণুমুক্তকরণ এবং ডিওডোরাইজেশন ছাড়াও অভ্যন্তরীণ বায়ুর গুণমান নিয়ন্ত্রণ, অবস্থিত?

এর পিনকোড হয় 220

একটি পর্যালোচনা লিখুন