উত্তর এবং দক্ষিণ মুদিখানা হয় এক স্টোর অবস্থিত তাইওয়ান, নান্টু কাউন্টি. এটি এর মধ্যে একটি 7462 স্টোর ভিতরে তাইওয়ান. এর ঠিকানা উত্তর এবং দক্ষিণ মুদিখানা হয় 540, তাইওয়ান, Nantou কাউন্টি, Nantou সিটি. উত্তর এবং দক্ষিণ মুদিখানা এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 131 তার চারপাশের জায়গা Asia-Places.com.

উত্তর এবং দক্ষিণ মুদিখানা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ওয়েনক্সিন গার্ডেন এবং ক্যাফে ওয়েনক্সিন গার্ডেন এবং ক্যাফে (এখনও বিক্রয়ের জন্য) নং 12, লেন 196, নানয়াং রোড, নান্টৌ সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 421 meters)
মিনি স্নো ভ্যানিলা হাউস (বেকারি এবং কেকের দোকান) নং. 137号, মিনজু রোড, নান্টো সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 233 meters)
ই লেই স্টোর (মহিলাদের পোশাক) নং 172, মিনজু রোড, নান্টো সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 230 meters)
SK-II (প্রসাধনী দোকান) নং 116, মিনজু রোড, নান্টৌ সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 241 meters)
ইয়ামাহা মোটর (টু হুইলারের মেরামত করার দোকান) নং 114号, মিনজু রোড, নান্টো সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 240 meters)
হংশেং সাইকেল লাইফ কনসেপ্ট মিউজিয়াম (বিক্রয়, রক্ষণাবেক্ষণ এবং মেরামত) (সাইকেলের দোকান) নং 192 লেন 1, নানয়াং রোড, নান্টৌ সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 351 meters)
প্যানাসনিক (ইলেকট্রনিক্স দোকান) নং 194, মিনজু রোড, নান্টো সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 274 meters)
হ্যালো উপহার কোং, লিমিটেড (পাইকার) নং 506-2号, Zhongxing Road, Nantou City, Nantou County, Taiwan 54050 (প্রায়. 426 meters)
সূক্ষ্ম রান্নাঘর লাইন (রান্নাঘর সরবরাহের দোকান) নং 112, গংইয়ুয়ান স্ট্রীট, নান্টৌ সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 328 meters)
ফেননিয়ান হার্ডওয়্যার কো., লি. (যন্ত্রাংশের দোকান) নং 124-3, নানয়াং রোড, নান্টো সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 154 meters)

উত্তর এবং দক্ষিণ মুদিখানা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ইয়ামাহা মোটর, পাঁচ পেন্স এবং টাস নান্টো ইজেন স্টোর, সেনাও ইন্টারন্যাশনাল কোং, লি., Yongchang ছোট পাঁজর নুডল, j-জল ঝুশুই চায়ের দোকান, Youquan স্বাস্থ্য এবং প্রসাধনী Nantou Minzu দোকান, SK-II, কোসে, গুয়াংইয়ুয়ান ফার্মেসি, শার্লট হস্তনির্মিত ক্রিয়েটিভ কেক বেকারি, কোলিন (ন্যাশনাল কমপ্রিহেনসিভ হোম অ্যাপ্লায়েন্স কোং, লিমিটেড), তিয়ানজিয়াং স্ন্যাক, Youquan হেলথকেয়ার এবং প্রসাধনী Nantou Minzu দোকান, কফির স্বাদ নেওয়া, ডিং ডিং চেইন ফার্মেসি নান্টৌ শাখা, FamilyMart সুবিধার দোকান-Nantou গোল্ডেন ব্যাগ দোকান, তাইওয়ান স্পোর্টস লটারি, তাইওয়ানের বড় ভাই নান্টো ন্যাশনাল ডাইরেক্ট ম্যানেজমেন্ট সার্ভিস সেন্টার, ইয়েজিয়া পাস্তা ওল্ড স্টোর-নানিয়াং স্টোর, কাউফু রাইস নুডল স্যুপ এবং আরো অনেক.

স্টোর উত্তর এবং দক্ষিণ মুদিখানা চারপাশে অনেক আছে।স্টোর তাইওয়ান স্পোর্টস লটারি, সেচাং ইলেকট্রিক্যাল কো., লি., হুয়াক্সুয়ান বইয়ের দোকান, এবং জিনফেংচ্যাং কমার্শিয়াল কোং, লি., মিংজুন শিক্ষাগত সরবরাহ কোম্পানি স্টোর কিছু উত্তর এবং দক্ষিণ মুদিখানা কাছাকাছি

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between উত্তর এবং দক্ষিণ মুদিখানা and ইং পান প্রাথমিক বিদ্যালয় is approx 4 kilometers.
Distance between উত্তর এবং দক্ষিণ মুদিখানা and ঝংজিং জুনিয়র হাই স্কুল is approx 2 kilometers.
Distance between উত্তর এবং দক্ষিণ মুদিখানা and নান্টু মার্কেট is approx 590 meters.
Distance between উত্তর এবং দক্ষিণ মুদিখানা and ইউয়ানলি অটোমোবাইল পরিষেবা কারখানা is approx 1 kilometer.
Distance between উত্তর এবং দক্ষিণ মুদিখানা and ঝংজিং নতুন গ্রাম is approx 5 kilometers.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

540, তাইওয়ান, Nantou কাউন্টি, Nantou সিটি

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

উত্তর এবং দক্ষিণ মুদিখানা এর ঠিকানা কী

উত্তর এবং দক্ষিণ মুদিখানা এর ঠিকানা 540, তাইওয়ান, Nantou কাউন্টি, Nantou সিটি.

উত্তর এবং দক্ষিণ মুদিখানা যেখানে অবস্থিত?

উত্তর এবং দক্ষিণ মুদিখানা তাইওয়ান, নান্টু কাউন্টি মধ্যে অবস্থিত.

কি উত্তর এবং দক্ষিণ মুদিখানা?

উত্তর এবং দক্ষিণ মুদিখানা ইহা একটি স্টোর ভিতরে তাইওয়ান

কোন এলাকার পিনকোড কী উত্তর এবং দক্ষিণ মুদিখানা অবস্থিত?

এর পিনকোড তাইওয়ান, নান্টু কাউন্টি হয় 540

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে