চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস

চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস এক Corporate office যা হলো ঝংজিং রোড, চাংহুয়া শহর, চাংহুয়া কাউন্টি মধ্যে অবস্থিত. এই তাইওয়ান এর 13795 কর্পোরেট অফিস এক. চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস এর ঠিকানা নং 73, Zhongxing Road, Changhua City, Changhua County, Taiwan 500 হয়চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস ওয়েবসাইট https://www.facebook.com/chen.jay/চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস থেকে +886 4 712 5111 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 74 পর্যালোচকদের দ্বারা চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সারাংশ কাঠ প্রসাধন (স্টোর) নং 276, সেকশন 1, নানগুও রোড, চাংহুয়া সিটি, চাংহুয়া কাউন্টি, তাইওয়ান 500 (প্রায়. 455 মিটার)
সারাংশ কাঠ প্রসাধন (স্টোর) নং 276, সেকশন 1, নানগুও রোড, চাংহুয়া সিটি, চাংহুয়া কাউন্টি, তাইওয়ান 500 (প্রায়. 468 মিটার)
চাংহুয়া কাউন্টি অডিট অফিস (অস্ত্রোপচার) নং 91号, Zhongxing Road, Changhua City, Changhua County, Taiwan 500 (প্রায়. 270 মিটার)
চাংহুয়া কাউন্টি লিয়াজোন অফিস এবং শিক্ষা মন্ত্রণালয়ের ছাত্র সমিতি (ফেডারাল সরকারী অফিস) নং 63, লেন 372, সেকশন 1, নানগুও রোড, চাংহুয়া সিটি, চাংহুয়া কাউন্টি, তাইওয়ান 500 (প্রায়. 385 মিটার)
চাংহুয়া কাউন্টি ক্রীড়া সংস্থা (কর্পোরেট অফিস) 500, তাইওয়ান, Changhua County, Changhua City, Jieshou Rd, No. (প্রায়. 281 মিটার)
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া সার্ভিস অফিস নং 73, Zhongxing Road, Changhua City, Changhua County, Taiwan 500 (প্রায়. 100 মিটার)
(প্রায়. 385 মিটার)
জাতীয় চ্যাং-হুয়া সিনিয়র হাই স্কুল (বিদ্যালয়) নং 78, Zhongxing Road, Changhua City, Changhua County, Taiwan 500 (প্রায়. 330 মিটার)

চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে লংটাই ওয়ার্কশপ D.T.motor (Dieye মোটরসাইকেল বুটিক পরিবর্তন, গাড়ি ভাড়া, কেনা, রাস্তা উদ্ধার, লোকোমোটিভ মেরামত, লোকোমোটিভের পক্ষ থেকে সরবরাহ করা)

প্রায় 200 মিটার দূরে, অন্য Corporate office হয় - চাংহুয়া কাউন্টি ক্রীড়া সংস্থা

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস এবং মাছি দোকান Changhua Zhongxing দোকান এর মধ্যে দূরত্ব প্রায় 892 মিটার
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস এবং হলিডে হার্ডওয়্যার এর মধ্যে দূরত্ব প্রায় 1013 মিটার
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস এবং মাছি দোকান Changhua Zhongxing দোকান এর মধ্যে দূরত্ব প্রায় 892 মিটার
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস এবং জাতীয় চ্যাং-হুয়া সিনিয়র হাই স্কুল এর মধ্যে দূরত্ব প্রায় 330 মিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

https://www.facebook.com/chen.jay/

জানুন

নং 73, Zhongxing Road, Changhua City, Changhua County, Taiwan 500

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস যোগাযোগের নম্বরটি কী?
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস যোগাযোগের নম্বর +886 4 712 5111 হয়
কি চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস ওয়েবসাইট কি?
হ্যাঁ, চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস ওয়েবসাইট https://www.facebook.com/chen.jay/.
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস রেটিং কি?
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস এর ঠিকানা কী
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস এর ঠিকানা নং 73, Zhongxing Road, Changhua City, Changhua County, Taiwan 500.
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস যেখানে অবস্থিত?
চাংহুয়া কাউন্টি কাউন্সিলর ওয়েন ঝিহুয়া এবং নাগরিক প্রতিনিধি হুয়াং লিংরু জয়েন্ট সার্ভিস অফিস ঝংজিং রোড, চাংহুয়া শহর, চাংহুয়া কাউন্টি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে