পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর

পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর এক Musical instrument store যা হলো ইয়ানপিং ১ম রোড, কিশান জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত. এই তাইওয়ান এর 237 বাদ্যযন্ত্র এক. পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর এর ঠিকানা নং 168, ইয়ানপিং 1ম রোড, কিশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 842 হয়পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর থেকে 886929016219 যোগাযোগ করা যেতে পারে পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

নতুন তুং কোয়াং কো., লি. (সাধারণ দোকান) নং 127, সেকশন 1, কিজিয়া রোড, কিশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 842 (প্রায়. 263 মিটার)
Zhanxin দ্বিতীয় রাউন্ড (হল দুই) (মোটরসাইকেলের দোকান) নং 78之1号, ইয়ানপিং 1ম রোড, কিশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 842 (প্রায়. 248 মিটার)
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর (বাদ্যযন্ত্রের দোকান) নং 168, ইয়ানপিং 1ম রোড, কিশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 842 (প্রায়. 100 মিটার)
7 এগারো (সুবিধার্থে দোকানে) নং 78之1号, ইয়ানপিং 1ম রোড, কিশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 842 (প্রায়. 282 মিটার)
জিনচাং হাইড্রোপাওয়ার ম্যাটেরিয়ালস কোং, লি. (স্টোর) নং 188, ইয়ানপিং 1ম রোড, কিশান জেলা, তাইওয়ান 842 (প্রায়. 161 মিটার)
Xinlong পেইন্ট হার্ডওয়্যার (পেইন্ট স্টোর) নং 225, ইয়ানপিং 1ম রোড, কিশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 842 (প্রায়. 309 মিটার)
এভন 842, তাইওয়ান, কাওশিউং সিটি, কিশান জেলা (প্রায়. 276 মিটার)
Xingnong কোং, লিমিটেড কিশান সরবরাহ কেন্দ্র (ফার্ম শপ) নং 180, ইয়ানপিং 1ম রোড, কিশান জেলা, তাইওয়ান 842 (প্রায়. 143 মিটার)
নতুন তুং কোয়াং কো., লি. (সাধারণ দোকান) নং 127, সেকশন 1, কিজিয়া রোড, কিশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 842 (প্রায়. 260 মিটার)
7 এগারো (সুবিধার্থে দোকানে) নং 78之1号, ইয়ানপিং 1ম রোড, কিশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 842 (প্রায়. 281 মিটার)

পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে জিনচাং হাইড্রোপাওয়ার ম্যাটেরিয়ালস কোং, লি., এভন, আন্তর্জাতিক তামাক ও অ্যালকোহলকে ড্যামিং, Kwong Hing মোটরসাইকেল দোকান (Xinxie শাখা), তাইওয়ান টোব্যাকো অ্যান্ড লিকার কোং, লি., ইয়ংজি গ্যাস কোম্পানি, Youlite মোটর তেল সার্টিফিকেশন দোকান-Zhanxin অটো শিল্প, Daxiang চায়ের দোকান এবং Cishan কলা, মিস্টার কার্টেন (ইয়ুয়ান্টান পেশাদার পর্দা কাপড়ের দোকান), পেই ইয়ি কমার্শিয়াল কোং, লি., Sanyi Datong Hydropower Material Co., Ltd., Zhenxingwang কৃষি উপকরণ কোং, লি., কানন গ্যাস, YouBike 2.0, জিয়াওটংবুগংলুজংজুদিসানকুইয়াংগুগংচেংচুগাওক্সিওনগংউডুয়ানকিশানজিয়াংগং স্টেশন, তাই তাই গরম চাপা টোস্ট, কিশান ছোট কাঠের বালতি চালের বল, প্রাচীন শৈলী মিক্সড ভেজিটেবল রাইস স্যুপ মেইনং রাইস স্টিকস, আয়ুং সীফুড স্টোর, সুস্বাদু বার্গার ফ্রাইড চিকেন শপ এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর এবং মাস্টার ফ্যাং ডিম সাম (কিশান) এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর এবং Rong Kee Meatballs এর মধ্যে দূরত্ব প্রায় 905 মিটার
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর এবং মাস্টার ফ্যাং ডিম সাম (কিশান শাখা) এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর এবং Rong Kee Meatballs এর মধ্যে দূরত্ব প্রায় 905 মিটার
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর এবং ভূতের মাংসের ডাম্পলিং এর মধ্যে দূরত্ব প্রায় 636 মিটার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

নং 168, ইয়ানপিং 1ম রোড, কিশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 842

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর যোগাযোগের নম্বরটি কী?
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর যোগাযোগের নম্বর 886929016219 হয়
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর রেটিং কি?
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর এর ঠিকানা কী
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর এর ঠিকানা নং 168, ইয়ানপিং 1ম রোড, কিশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 842.
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর যেখানে অবস্থিত?
পাঁচটি কেক এবং দুটি ফিশ পারকাশন স্কয়ার-কিশান স্টোর ইয়ানপিং ১ম রোড, কিশান জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে