উত্তর এবং দক্ষিণ মুদিখানা

উত্তর এবং দক্ষিণ মুদিখানা এক Store যা হলো তাইওয়ান, নান্টু কাউন্টি মধ্যে অবস্থিত. এই তাইওয়ান এর 7462 স্টোর এক. উত্তর এবং দক্ষিণ মুদিখানা এর ঠিকানা 540, তাইওয়ান, Nantou কাউন্টি, Nantou সিটি হয়উত্তর এবং দক্ষিণ মুদিখানা আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

উত্তর এবং দক্ষিণ মুদিখানা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ওয়েনক্সিন গার্ডেন এবং ক্যাফে ওয়েনক্সিন গার্ডেন এবং ক্যাফে (এখনও বিক্রয়ের জন্য) নং 12, লেন 196, নানয়াং রোড, নান্টৌ সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 421 মিটার)
মিনি স্নো ভ্যানিলা হাউস (বেকারি এবং কেকের দোকান) নং. 137号, মিনজু রোড, নান্টো সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 233 মিটার)
ই লেই স্টোর (মহিলাদের পোশাক) নং 172, মিনজু রোড, নান্টো সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 230 মিটার)
SK-II (প্রসাধনী দোকান) নং 116, মিনজু রোড, নান্টৌ সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 241 মিটার)
ইয়ামাহা মোটর (টু হুইলারের মেরামত করার দোকান) নং 114号, মিনজু রোড, নান্টো সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 240 মিটার)
হংশেং সাইকেল লাইফ কনসেপ্ট মিউজিয়াম (বিক্রয়, রক্ষণাবেক্ষণ এবং মেরামত) (সাইকেলের দোকান) নং 192 লেন 1, নানয়াং রোড, নান্টৌ সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 351 মিটার)
প্যানাসনিক (ইলেকট্রনিক্স দোকান) নং 194, মিনজু রোড, নান্টো সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 274 মিটার)
হ্যালো উপহার কোং, লিমিটেড (পাইকার) নং 506-2号, Zhongxing Road, Nantou City, Nantou County, Taiwan 54050 (প্রায়. 426 মিটার)
সূক্ষ্ম রান্নাঘর লাইন (রান্নাঘর সরবরাহের দোকান) নং 112, গংইয়ুয়ান স্ট্রীট, নান্টৌ সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 328 মিটার)
ফেননিয়ান হার্ডওয়্যার কো., লি. (যন্ত্রাংশের দোকান) নং 124-3, নানয়াং রোড, নান্টো সিটি, নান্টো কাউন্টি, তাইওয়ান 540 (প্রায়. 154 মিটার)

উত্তর এবং দক্ষিণ মুদিখানা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ইয়ামাহা মোটর, পাঁচ পেন্স এবং টাস নান্টো ইজেন স্টোর, সেনাও ইন্টারন্যাশনাল কোং, লি., Yongchang ছোট পাঁজর নুডল, j-জল ঝুশুই চায়ের দোকান, Youquan স্বাস্থ্য এবং প্রসাধনী Nantou Minzu দোকান, SK-II, কোসে, গুয়াংইয়ুয়ান ফার্মেসি, শার্লট হস্তনির্মিত ক্রিয়েটিভ কেক বেকারি, কোলিন (ন্যাশনাল কমপ্রিহেনসিভ হোম অ্যাপ্লায়েন্স কোং, লিমিটেড), তিয়ানজিয়াং স্ন্যাক, Youquan হেলথকেয়ার এবং প্রসাধনী Nantou Minzu দোকান, কফির স্বাদ নেওয়া, ডিং ডিং চেইন ফার্মেসি নান্টৌ শাখা, FamilyMart সুবিধার দোকান-Nantou গোল্ডেন ব্যাগ দোকান, তাইওয়ান স্পোর্টস লটারি, তাইওয়ানের বড় ভাই নান্টো ন্যাশনাল ডাইরেক্ট ম্যানেজমেন্ট সার্ভিস সেন্টার, ইয়েজিয়া পাস্তা ওল্ড স্টোর-নানিয়াং স্টোর, কাউফু রাইস নুডল স্যুপ এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

উত্তর এবং দক্ষিণ মুদিখানা এবং ইং পান প্রাথমিক বিদ্যালয় এর মধ্যে দূরত্ব প্রায় 4 কিলোমিটার
উত্তর এবং দক্ষিণ মুদিখানা এবং ঝংজিং জুনিয়র হাই স্কুল এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
উত্তর এবং দক্ষিণ মুদিখানা এবং নান্টু মার্কেট এর মধ্যে দূরত্ব প্রায় 590 মিটার
উত্তর এবং দক্ষিণ মুদিখানা এবং ইউয়ানলি অটোমোবাইল পরিষেবা কারখানা এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
উত্তর এবং দক্ষিণ মুদিখানা এবং ঝংজিং নতুন গ্রাম এর মধ্যে দূরত্ব প্রায় 5 কিলোমিটার

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

540, তাইওয়ান, Nantou কাউন্টি, Nantou সিটি

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

উত্তর এবং দক্ষিণ মুদিখানা এর ঠিকানা কী
উত্তর এবং দক্ষিণ মুদিখানা এর ঠিকানা 540, তাইওয়ান, Nantou কাউন্টি, Nantou সিটি.
উত্তর এবং দক্ষিণ মুদিখানা যেখানে অবস্থিত?
উত্তর এবং দক্ষিণ মুদিখানা তাইওয়ান, নান্টু কাউন্টি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে