রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে

রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে এক Dessert shop যা হলো সানশান স্ট্রিট, নানজিহ জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত. এই তাইওয়ান এর 1053 মিষ্টি দোকান এক. রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে এর ঠিকানা নং 208-1, সানশান স্ট্রিট, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 হয়রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে থেকে 886970668125 যোগাযোগ করা যেতে পারে রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 73 পর্যালোচকদের দ্বারা রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

Lairfu সুবিধার দোকান Gaoshi Sanshan স্টোর (সুবিধার্থে দোকানে) নং 1260号, ডেমিন রোড, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 325 মিটার)
Zhuangyuan বইয়ের দোকান নানজি দোকান (বইয়ের দোকান) নং 601, ইউচাং স্ট্রিট, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 433 মিটার)
ঝেনচাং ওয়াইন (ইউচাং শাখা) (মদ এর দোকান) নং 220, সানশান স্ট্রিট, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 131 মিটার)
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে (মিষ্টির দোকান) নং 208-1, সানশান স্ট্রিট, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 101 মিটার)
জিংলুন বিল্ডিং ব্লক (শখের দোকান) নং 1212号, ডেমিন রোড, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 348 মিটার)
মোশাং সিরিজ--পাইকারি মূল্যের বিশেষ দোকান (টয়লেট্রি স্টোর) অ্যালি 99, সানশান 3য় এলএন, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 81146 (প্রায়. 296 মিটার)
জিন মেইক্সিং (মুদি দোকান) নং 111, সানশান স্ট্রিট, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 415 মিটার)
ঝেনচাং চেইন সুপার মার্কেট তামাক ও মদ (ইউচাং শাখা) (মুদি দোকান) সানশান স্ট্রিট, নানজিহ জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 132 মিটার)
চেন টা হিং এন্টারপ্রাইজ কো।, লিমিটেড। (বিল্ডিং উপকরণের দোকান) নং 113, কিংনান সেকশন, নানজি জেলা, কাওশিউং সিটি 811, তাইওয়ান (প্রায়. 392 মিটার)
তিয়ানলুওদিওয়াং (মুদি দোকান) নং 216, সানশান স্ট্রিট, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 265 মিটার)

রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মোশাং সিরিজ--পাইকারি মূল্যের বিশেষ দোকান, হংচাং বিল্ডিং ম্যাটেরিয়ালস কোং, লি., শিজিং অ্যালুমিনিয়াম দরজা এবং জানালা, Sunnengfu Co., Ltd., জিয়াডিয়ান গাড়ির অডিও এবং ভিডিও প্রকল্প, ঝেনচাং চেইন সুপার মার্কেট তামাক ও মদ (ইউচাং শাখা), Sanyou স্টেশনারি পাইকারি প্লাজা, দা ঝু ইলেকট্রিক কো., লি., ফর্মুলা কার ডিপার্টমেন্ট স্টোর, সাদা গোলাপ কাস্টার্ড পাফ, চেন টা হিং এন্টারপ্রাইজ কো।, লিমিটেড।, চেঙ্গি হাইড্রোপাওয়ার ম্যাটেরিয়ালস কোং, লিমিটেড, HJCTW.NET Caihong বুটিক, শিজিং অ্যালুমিনিয়াম দরজা এবং জানালা, Jinxun অভ্যন্তরীণ প্রসাধন, দাওয়াং স্যানিটারি ইঞ্জিনিয়ারিং কোং, লি., শুন শুন রক্ষণাবেক্ষণ কারখানা, Tianluodiwang Enterprise Co., Ltd., সি ডিটাং এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে আরও কমপক্ষে 2 আরও মিষ্টি দোকান হু। এইগুলো মিষ্টি দোকান হু - রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে, সাদা গোলাপ কাস্টার্ড পাফ

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে এবং রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে এর মধ্যে দূরত্ব প্রায় 101 মিটার
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে এবং ইউচাং হুয়াংজিয়া মশলাদার লো মেই এর মধ্যে দূরত্ব প্রায় 596 মিটার
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে এবং গুওজি স্টোন কর্ন এর মধ্যে দূরত্ব প্রায় 752 মিটার
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে এবং ইউচাং হুয়াংজিয়া মশলাদার লো মেই এর মধ্যে দূরত্ব প্রায় 595 মিটার

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

নং 208-1, সানশান স্ট্রিট, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে যোগাযোগের নম্বরটি কী?
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে যোগাযোগের নম্বর 886970668125 হয়
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে রেটিং কি?
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে এর ঠিকানা কী
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে এর ঠিকানা নং 208-1, সানশান স্ট্রিট, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811.
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে যেখানে অবস্থিত?
রাইস কেক হাতের কর্মশালা ফিরে পেতে নির্দেশ করে সানশান স্ট্রিট, নানজিহ জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে