মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া

মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া এক Coffee store যা হলো উজিয়া ১ম রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত. এই তাইওয়ান এর 569 কসাই এক. মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া এর ঠিকানা নং 140 নং 1, উজিয়া 1ম রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 830 হয়মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া থেকে 88677198606 যোগাযোগ করা যেতে পারে মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 94 পর্যালোচকদের দ্বারা মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

তাইওয়ান তামাক ও মদ বিক্রয় ব্যুরো (মদ এর দোকান) নং 88, গুয়াংহুয়া ইস্ট রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 367 মিটার)
ইজি শপ ফেংশান উজিয়া স্টোর (অন্তর্বাসের দোকান) নং 164, উজিয়া 1ম রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 83061 (প্রায়. 199 মিটার)
সহজ দোকান (পোশাকের দোকান) নং 164, উজিয়া 1ম রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 196 মিটার)
এমওএস বার্গার ফেংশান উজিয়া দোকান (হামবুর্গ রেস্তোঁরা) নং 50, উজিয়া 1ম রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 324 মিটার)
প্রিসোটিয়া (আইস ক্রিম এবং পানীয় দোকান) 830, তাইওয়ান, No.158, Wujia 1st Road, Fengshan District, Kaohsiung City (প্রায়. 179 মিটার)
কাওশিউং ফেংশান স্টেডিয়াম (স্টেডিয়াম) নং 65, তিউ রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 308 মিটার)
H&D Dongdao হোম ফার্নিশিং-Kaohsiung Fengshan স্টোর (আসবাবপত্রের দোকান) নং 155, উজিয়া 1ম রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 205 মিটার)
রোভার ডাইভিং সেন্টার ইন্টারন্যাশনাল (ডাইভের দোকান) নং 152, লিঝি স্ট্রিট, ফেংশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 378 মিটার)
ফ্যামিলিমার্ট কনভেনিয়েন্স স্টোর-ফেংশান গুয়াংহুয়া স্টোর (সুবিধার্থে দোকানে) নং 149, উজিয়া 1ম রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 173 মিটার)
ফ্যামিলিমার্ট কনভেনিয়েন্স স্টোর-ফেংশান জিনগ্রেন স্টোর (সুবিধার্থে দোকানে) নং 67号, গুয়াংহুয়া রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 316 মিটার)

মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে হার্ট তথ্য/হা গেম গোষ্ঠী, 7 এগারো, এইচডি স্টোর, অ্যাঞ্জেল ফ্রাইড চিকেন, Duomailv·Fengxi Wujia স্টোর, ফেংশান প্রাচীন ব্রেকফাস্ট রাইস স্যুপ, এমওএস বার্গার ফেংশান উজিয়া দোকান, ওয়ার্ল্ড জিম ওয়ার্ল্ড ফিটনেস ক্লাব Kaohsiung Fengshan শাখা, জুতার রাজা ফেংশান স্টোর, ফ্যামিলিমার্ট কনভেনিয়েন্স স্টোর-ফেংশান গুয়াংহুয়া স্টোর, হার্ট তথ্য/হা গেম গোষ্ঠী, 7 এগারো, এইচডি স্টোর, পুরানো ব্র্যান্ড (পুরুষ) রাইস কেক · মিল্ক কনজি, ফেংশান জিমনেসিয়ামে স্ক্যালিয়ন মিট পাই স্ট্যান্ড, ফেংশান প্রাচীন ব্রেকফাস্ট রাইস স্যুপ, নানতাই মিল্কফিশ কনজি (কোন সাইনবোর্ড নেই), H&D Dongdao হোম ফার্নিশিং-Kaohsiung Fengshan স্টোর, 8 ওয়ে ডাম্পলিংস, রিশেং তামাক এবং অ্যালকোহল একচেটিয়া এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া এবং এমওএস বার্গার ফেংশান উজিয়া দোকান এর মধ্যে দূরত্ব প্রায় 324 মিটার
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া এবং মিতসুবিশি ফুসো এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া এবং গাড়ির গুণমান এর মধ্যে দূরত্ব প্রায় 595 মিটার
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া এবং এমওএস বার্গার ফেংশান উজিয়া দোকান এর মধ্যে দূরত্ব প্রায় 323 মিটার
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া এবং মিতসুবিশি ফুসো এর মধ্যে দূরত্ব প্রায় 2 কিলোমিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

নং 140 নং 1, উজিয়া 1ম রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 830

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া যোগাযোগের নম্বরটি কী?
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া যোগাযোগের নম্বর 88677198606 হয়
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া রেটিং কি?
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া এর ঠিকানা কী
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া এর ঠিকানা নং 140 নং 1, উজিয়া 1ম রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 830.
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া যেখানে অবস্থিত?
মেনিপে মেলিপ কফি উজিয়া স্টোর-প্রস্তাবিত চা পানীয় পাউরুটি এবং পেস্ট্রি বেকড কেক ডেজার্ট হাল্কা খাবার ব্রাঞ্চ দুপুরের চা ভেন্যু ভাড়া উজিয়া ১ম রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে