তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর

তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর এক Cell phone store যা হলো মেংজি রোড, জুওয়িং জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত. এই তাইওয়ান এর 661 মোবাইল ফোন দোকানে এক. তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর এর ঠিকানা নং 246, মেংজি রোড, জুওয়িং জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 813 হয়তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর থেকে 88673460727 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 83 পর্যালোচকদের দ্বারা তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

হ্যানলিন কালচারাল প্লাজা (ফ্রিডম স্টোর) (শপিং মল) নং 296, Ziyou 3য় রোড, Zuoying জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 813 (প্রায়. 213 মিটার)
হ্যানলিন কালচারাল প্লাজা (ফ্রিডম স্টোর) (শপিং মল) নং 296, Ziyou 3য় রোড, Zuoying জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 813 (প্রায়. 211 মিটার)
Carrefour মার্কেট Zouying Ziyou স্টোর (হাইপারমার্কেট) নং 250, Ziyou 3য় রোড, Zuoying জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 813 (প্রায়. 285 মিটার)
Cosplay সুবিধার ঘর (পোশাকের দোকান) নং 2 তলা, নং 6, ঝোংশাং স্ট্রিট, জুওয়িং জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 813 (প্রায়. 335 মিটার)
ইয়ামাহা জুনরং এন্টারপ্রাইজ (মোটরসাইকেলের দোকান) নং 21, চেংজি রোড, জুওয়িং জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 813 (প্রায়. 316 মিটার)
লাইফু প্যানশপ (বন্ধকী দোকান) নং 193, মেংজি রোড, জুওয়িং জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 813 (প্রায়. 258 মিটার)
ওয়াটার জুনশেং টায়ার সেন্টার (ইলেকট্রনিক্স দোকান) নং 161, নং 2, লেন 189, মেংজি রোড, জুওয়িং জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 813 (প্রায়. 295 মিটার)
অস্কার পেট চেইন স্টোর-কাওশিউং ফ্রি স্টোর (পোষা প্রাণীর দোকান) নং 250-1, Ziyou 3য় রোড, Zuoying জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 813 (প্রায়. 304 মিটার)
ডোনেটস (ক্যাফে) নং 288, Ziyou 3য় রোড, Zuoying জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 813 (প্রায়. 222 মিটার)
ইয়ান কি ফ্রেশ ফিশ স্যুপ-ফ্রিডম হেডকোয়ার্টার (তৈরী খাবার) নং 261, Ziyou 3য় রোড, Zuoying জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 813 (প্রায়. 206 মিটার)

তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে স্বাধীনতা তিন, ওয়াটসন (পিকআপ করতে আসুন), সুন্দর চক্রান্তের দোকান কাপড়ের দোকান, ইয়ামাহা জুনরং এন্টারপ্রাইজ, Carrefour Market Zouying Ziyou Store Carrefour Market Zouying Ziyou Store, ম্যাকমার্ক, হারুমি ফ্রি ক্লিনিক, কাঙ্গেং ডেন্টাল ক্লিনিক, বাবাওটাং চাইনিজ মেডিসিন, কিংডম ডেন্টাল ক্লিনিক নাক ডাকা বন্ধ করুন, Kaiwei অটোমোবাইল রক্ষণাবেক্ষণ কারখানা, রেসিং কর্মশালা, পুরানো গ্যারেজ, উ শিবিন এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর এবং হেং ইউন মোটর এর মধ্যে দূরত্ব প্রায় 474 মিটার
তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর এবং সুন্দর চক্রান্তের দোকান কাপড়ের দোকান এর মধ্যে দূরত্ব প্রায় 105 মিটার
তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর এবং হেং ইউন মোটর এর মধ্যে দূরত্ব প্রায় 474 মিটার
তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর এবং 吉尼士美語-孟子 জিনিয়াস ইংলিশ স্কুল এর মধ্যে দূরত্ব প্রায় 1044 মিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

নং 246, মেংজি রোড, জুওয়িং জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 813

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর যোগাযোগের নম্বরটি কী?
তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর যোগাযোগের নম্বর 88673460727 হয়
তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর রেটিং কি?
তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর এর ঠিকানা কী
তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর এর ঠিকানা নং 246, মেংজি রোড, জুওয়িং জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 813.
তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর যেখানে অবস্থিত?
তরমুজ যোগাযোগ (কোন কার্ডের কিস্তি নেই / কোড পুনর্নবীকরণের জন্য নতুন দরজা নম্বর / সেকেন্ড-হ্যান্ড মোবাইল ফোন এবং ট্যাবলেট অধিগ্রহণ) ফিজিক্যাল স্টোর মেংজি রোড, জুওয়িং জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে