Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত)

Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) এক Computer support and services যা হলো জুনসিও রোড, নানজিহ জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত. এই তাইওয়ান এর 86 কম্পিউটার সমর্থন এবং পরিষেবাদি এক. Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) এর ঠিকানা নং 698, জুনজিয়াও রোড, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 81143 হয়Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) থেকে 88673602122 যোগাযোগ করা যেতে পারে Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 73 পর্যালোচকদের দ্বারা Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

McCafé Kaohsiung Youchang স্টোর (ক্যাফে) 1ম তলা, নং 796, জুনজিও রোড, নানজিহ জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 350 মিটার)
জুগুয়াং নতুন গ্রাম (জুংশিয়াও রোড।) (বাস স্টপ) 813, তাইওয়ান, Kaohsiung সিটি, Zuoying জেলা (প্রায়. 247 মিটার)
7 এগারো (সুবিধার্থে দোকানে) নং 658, জুনজিয়াও রোড, নানজিহ জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 206 মিটার)
Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) (কম্পিউটার সমর্থন এবং পরিষেবা) নং 698, জুনজিয়াও রোড, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 81143 (প্রায়. 100 মিটার)
ইয়ংজিং মার্কেট (.তিহ্যবাহী বাজার) নং 51, লেন 125, হেগুয়াং স্ট্রিট, নানজিহ জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 256 মিটার)
দাই (পোশাকের দোকান) নং 65, লেন 109, হেগুয়াং স্ট্রিট, নানজিহ জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 186 মিটার)
কাপ্পা নং 662, Junxiao রোড, Nanzih জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 811 (প্রায়. 187 মিটার)
শুভ পাম চিকেন কেক (মিষ্টির দোকান) নং 115, হেগুয়াং স্ট্রিট, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 295 মিটার)
সম্পূর্ণ চালিত লোকোমোটিভ দোকান (মোটরসাইকেলের দোকান) নং 720, জুনজিয়াও রোড, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 163 মিটার)
হ্যানলিন বুক সিটি (ইউচাং স্টোর) (বইয়ের দোকান) নং 50, ইউচাং স্ট্রিট, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 811 (প্রায়. 338 মিটার)

Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ক্যাসপার পুরুষদের পোশাকের দোকান, চীনা ফার্মেসির ডিন ড, আলিয়ান মিকুয়েহ-হাউচাং স্টোর, ভেগান নুডল পেস্ট, রুইগুয়াং রাইস, Xingyi মেডিকেল সাপ্লাইস নানজি মিলিটারি একাডেমী রোড স্টোর, ফর্মোসা অপটিক্যাল, সানজিয়াক্সিং, Xinxin ব্যাটারি কোং, লিমিটেড (অটোমোবাইল এবং মোটরসাইকেলের জন্য সীসা-অ্যাসিড ভালভ ব্যাটারিতে বিশেষজ্ঞ), কিংফ্যাক্সিয়াংপু, স্বাস্থ্যসেবা ফ্র্যাঞ্চাইজি, Jiaqi বিজ্ঞাপন লক্ষণ, রিপাবলিক অফ চায়না নেভাল একাডেমী, কাপ্পা, ইউয়ান বিংচুন পেডিয়াট্রিক ক্লিনিক, রুইহংটাং চাইনিজ মেডিসিন ক্লিনিক, ফু কান নাক এবং গলা ক্লিনিক, ট্র্যাডিশনাল চাইনিজ মেডিসিনের ইউয়ান হাসপাতাল, ইউনক্সিন চাইনিজ মেডিসিন ক্লিনিক, Zhongyuan Hancui স্কিন কেয়ার পণ্যের Kaohsiung পরিষেবা অফিস এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Computer support and services হয় - Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত)

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) এবং অল-ইউনিয়ন ওয়েলফেয়ার সেন্টার Pxmart Zuoying Hai এর মধ্যে দূরত্ব প্রায় 433 মিটার
Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) এবং ফর্মোসা অপটিক্যাল এর মধ্যে দূরত্ব প্রায় 205 মিটার

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

নং 698, জুনজিয়াও রোড, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 81143

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) যোগাযোগের নম্বরটি কী?
Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) যোগাযোগের নম্বর 88673602122 হয়
Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) রেটিং কি?
Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) এর ঠিকানা কী
Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) এর ঠিকানা নং 698, জুনজিয়াও রোড, নানজিহ জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 81143.
Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) যেখানে অবস্থিত?
Yuwei Technology-Kaohsiung Nanzi Store (নানজি মোবাইল ফোন এবং কম্পিউটার সামনাসামনি মেরামত) জুনসিও রোড, নানজিহ জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে