স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা

স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা এক Craft store যা হলো জুয়েমিন আরডি, সানমিন জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত. এই তাইওয়ান এর 160 কার্পেটের দোকান এক. স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা এর ঠিকানা নং 317, Juemin Rd, Sanmin জেলা, Kaohsiung City, তাইওয়ান 807 হয়স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা থেকে 88673865222 যোগাযোগ করা যেতে পারে স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 61 পর্যালোচকদের দ্বারা স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

বিনামূল্যে ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা (হস্তশিল্প সামগ্রীর দোকান) নং 317, Juemin Rd, Sanmin জেলা, Kaohsiung City, তাইওয়ান 807 (প্রায়. 104 মিটার)
জিংস্টোন মেট্রোলজি টেকনোলজি রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট কোং, লি. (পরিমাপ যন্ত্র সরবরাহকারী) নং 168, গুয়াংউ রোড, সানমিন জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 80765 (প্রায়. 248 মিটার)
কাইন্ডনেস হোটেল কাওশিউং জুয়েমিন নং 291, Juemin Rd, Sanmin জেলা, Kaohsiung City, Taiwan 807 (প্রায়. 126 মিটার)
কাইন্ডনেস হোটেল কাওশিউং জুয়েমিন নং 291, Juemin Rd, Sanmin জেলা, Kaohsiung City, Taiwan 807 (প্রায়. 134 মিটার)
Mi Kexia Milkshop Kaohsiung Juemin স্টোর (আইস ক্রিম এবং পানীয় দোকান) নং 254, Juemin Rd, Sanmin জেলা, Kaohsiung City, তাইওয়ান 80752 (প্রায়. 358 মিটার)
ফেংচেং মোটরসাইকেল কোং, লি. (টু হুইলারের ডিলার) 807, তাইওয়ান, কাওশিউং সিটি, সানমিন জেলা (প্রায়. 145 মিটার)
সেকেলে চিকেন কেক (পেস্ট্রি দোকান) নং, নং 341, জুয়েমিন আরডি, সানমিন জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 807 (প্রায়. 154 মিটার)
স্থায়ী হেলমেট (জুয়েমিন দোকান) (মোটরসাইকেল যন্ত্রাংশ দোকান) নং 282, Juemin Rd, Sanmin জেলা, Kaohsiung City, তাইওয়ান 80768 (প্রায়. 279 মিটার)
ঝেনশেং গ্লাস কোং, লিমিটেড (গ্লাস শপ) নং 21, বাওঝং স্ট্রিট, সানমিন জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 807 (প্রায়. 292 মিটার)
জিয়াং সুপার মার্কেট (সুবিধার্থে দোকানে) 114, নং 82, শৌচাং রোড, সানমিন জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 807 (প্রায়. 454 মিটার)

স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে অ্যানি পোশাক কর্মশালা, ক্যানভাস, কফি মৃৎপাত্র এস্কেপ, জিংস্টোন মেট্রোলজি টেকনোলজি রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট কোং, লি., ক্যাস্ট্রল অটো সার্ভিস, সানি মিউজিক স্টোর কাওশিউং, সমস্ত ইউনিয়ন কল্যাণ কেন্দ্র Pxmart Kaohsiung Guangwu, মিংইউ হাইড্রোপাওয়ার মেটেরিয়াল স্টোর, কফি মৃৎপাত্র এস্কেপ, ফেংইয়াং থিয়েটার আর্ট কোম্পানি, দাক্সিন রেইনকোটের দোকান, ডলে ডাইভিং, জিয়াওবেই, SHOWBA Xiaobei ডিপার্টমেন্ট স্টোর-Kaohsiung Jiuru স্টোর, ঝেনশেং গ্লাস কোং, লিমিটেড, 7 এগারো, ক্যাস্ট্রল অটো সার্ভিস, লোহাস স্টোর, ক্যারোলিন ইন্টারন্যাশনাল কোং, লি. এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Craft store হয় - বিনামূল্যে ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা এবং কাইন্ডনেস হোটেল কাওশিউং জুয়েমিন এর মধ্যে দূরত্ব প্রায় 126 মিটার
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা এবং কাইন্ডনেস হোটেল কাওশিউং জুয়েমিন এর মধ্যে দূরত্ব প্রায় 134 মিটার
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা এবং অ্যাপল স্টোর-কেএইচ গোফি নেটকম জুইমিন স্টোর এর মধ্যে দূরত্ব প্রায় 594 মিটার
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা এবং মাস্টার ফাং ডিম সাম কাওশিউং জুয়েমিন শাখা এর মধ্যে দূরত্ব প্রায় 910 মিটার
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা এবং জিয়াক্সিয়াং রুটি-জুমিন স্টোর এর মধ্যে দূরত্ব প্রায় 476 মিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

নং 317, Juemin Rd, Sanmin জেলা, Kaohsiung City, তাইওয়ান 807

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা যোগাযোগের নম্বরটি কী?
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা যোগাযোগের নম্বর 88673865222 হয়
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা রেটিং কি?
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা এর ঠিকানা কী
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা এর ঠিকানা নং 317, Juemin Rd, Sanmin জেলা, Kaohsiung City, তাইওয়ান 807.
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা যেখানে অবস্থিত?
স্ব-ভ্রমণ বিনামূল্যে হাতে তৈরি উপকরণ পাইকারি এবং খুচরা জুয়েমিন আরডি, সানমিন জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে