স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি এক Government office যা হলো ফেংশান জেলা মধ্যে অবস্থিত. এই তাইওয়ান এর 2038 সরকারী দপ্তর এক. স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি এর ঠিকানা নং 360, ফেংডিং রোড, ফেংশান জেলা, তাইওয়ান 830 হয়স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি থেকে +886 7 796 2431 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি কে 5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

সিম (মোটরসাইকেলের দোকান) নং 331号, ফেংডিং রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 262 মিটার)
Maidakang গল্ফ Fengding দোকান (গলফ দোকান) 1ম তলা, নং 501, গুওপি রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 448 মিটার)
কাওশিউং গাওডু পানের দোকান (বন্ধকী দোকান) নং 269, ফেংডিং রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 162 মিটার)
7 এগারো (সুবিধার্থে দোকানে) নং 285, ফেংডিং রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 178 মিটার)
ঝানিউ ইলেকট্রিক (যন্ত্র দোকান) নং 162, বাওশেং রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 157 মিটার)
Wu Yi প্রযুক্তি কোং, লি. (কম্পিউটার সফ্টওয়্যার স্টোর) নং 238, Yuanmao রোড, Fengshan জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 830 (প্রায়. 313 মিটার)
ইউনি-প্রেসিডেন্ট ফেংডিং স্টোর (সুপার মার্কেট) নং, নং 285, ফেংডিং রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 178 মিটার)
Kaohsiung Jiuda pawnshop, গাড়ী ঋণ. শিল্প ও বাণিজ্যিক অর্থায়ন (বন্ধকী দোকান) নং 382, ​​ফেংডিং রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 168 মিটার)
নানি লোকোমোটিভ (মোটরসাইকেলের দোকান) নং 172, বাওশেং রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 146 মিটার)
মোটা মানুষ এরিয়াল ফটোগ্রাফি (অ্যারোমডেলের দোকান) নং 102, বাওশেং রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 235 মিটার)

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ইচিবান ওয়াইল্ডবল হাউস, চেংডিং টেকনোলজি ইন্ডাস্ট্রিয়াল কোং, লি., আরিকা, কাওশিউং কৃমিনাশক সুপারিশ [দক্ষিণ তাইওয়ান জীবাণুমুক্তকরণ কোম্পানি] উইপোকা, মাছি, তেলাপোকা, ইঁদুর এবং মশা ছাড়াও, সমষ্টি, কাওশিউং সিটি গভর্নমেন্ট পুলিশ ব্যুরো, , ঝুফু সম্প্রদায়, কাওশিউং সিটি ফায়ার ব্যুরো, ভালো গাড়ি, Qianlu ইন্টেরিয়র ডেকোরেশন ইঞ্জিনিয়ারিং কোং, লি., Zhaoqing প্রযুক্তি কোং, লি., ফেংডিং ক্লিনিক, ইছাং গাড়ি, Shangyi মোটরসাইকেল কোং, লি., পিজিও বিয়াজিও-সান অ্যাং অটোমোটিভ এবং আরো অনেক.

রেটিং

5/5

যোগাযোগ

জানুন

নং 360, ফেংডিং রোড, ফেংশান জেলা, তাইওয়ান 830

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি যোগাযোগের নম্বরটি কী?
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি যোগাযোগের নম্বর +886 7 796 2431 হয়
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি রেটিং কি?
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি রেটিং 5 5 টি তারার বাইরে রেটিং
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি এর ঠিকানা কী
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি এর ঠিকানা নং 360, ফেংডিং রোড, ফেংশান জেলা, তাইওয়ান 830.
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি যেখানে অবস্থিত?
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ফায়ার ডিপার্টমেন্টের এক্সিকিউটিভ ইউয়ানের দুর্যোগ প্রতিরোধ ও উদ্ধার কমিটি ফেংশান জেলা মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে