শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়)

শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) এক Used computer store যা হলো বোয়াই রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত. এই তাইওয়ান এর 15 কম্পিউটার দোকানে এক. শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) এর ঠিকানা নং 46-1, Bo'ai Road, Fengshan District, Kaohsiung City, তাইওয়ান 830 হয়শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) থেকে 88677024346 যোগাযোগ করা যেতে পারে শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 58 পর্যালোচকদের দ্বারা শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

শিচুয়ান অটোমোবাইল (মোটরসাইকেলের দোকান) নং 125, চেংদে স্ট্রিট, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 309 মিটার)
সমস্ত ইউনিয়ন কল্যাণ কেন্দ্র Pxmart Fengshan Chengde (ছাড় সুপারমার্কেট) নং 133, চেংদে স্ট্রিট, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 83051 (প্রায়. 303 মিটার)
হংরেন জিনসেং মেডিসিন কোং, লি. (ভেষজ ওষুধের দোকান) নং 162, চেংদে স্ট্রিট, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 315 মিটার)
কাওশিউং ক্রেজি হর্স দুই চাকার নাইট বুটিক (মোটরসাইকেল যন্ত্রাংশ দোকান) নং 110, Zhongshan পূর্ব রোড, Fengshan জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 830 (প্রায়. 317 মিটার)
জিনরেন স্টোর (রাবার স্ট্যাম্প স্টোর) নং 144, ঝংশান ইস্ট রোড, ফেংশান জেলা, তাইওয়ান 830 (প্রায়. 247 মিটার)
চেংদে ওয়াটার ফিলিং স্টেশন মেডিকেল স্টোন বাঁশের কার্বন পানি (সুপার মার্কেট) চেংদে স্ট্রিট, ফেংশান জেলা, কাওশিউং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 312 মিটার)
SHOWBA Xiaobei ডিপার্টমেন্ট স্টোর-Kaohsiung Fengshan স্টোর (নিজেই দোকান) নং 180, Zhongshan পূর্ব রোড, Fengshan জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 830 (প্রায়. 284 মিটার)
ওল্ড ইয়ার্ড লো মেই (রেস্তোঁরা সমূহের সরবরাহের দোকান) নং 126, চেংদে স্ট্রিট, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 361 মিটার)
সিম (মোটরসাইকেলের দোকান) নং 231, Zhongshan পূর্ব রোড, Fengshan জেলা, Kaohsiung সিটি, তাইওয়ান 830 (প্রায়. 228 মিটার)
মাছি দোকান ফেংশান শেংলি দোকান (থ্রিফ্ট স্টোর) নং 10, শেংলি সাউথ রোড, ফেংশান জেলা, কাওসুং সিটি, তাইওয়ান 830 (প্রায়. 158 মিটার)

শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ফেংলিন ফার্মেসি ঝংশান স্টোর, ডায়ানমো বইয়ের দোকান, ইংচ্যাং টায়ার অটোমোবাইল, OUYA বিছানাপত্র, জিউহে টায়ার কোং, লিমিটেড, 7 এগারো, Zhenghuang আলো, ব্রিজস্টোন, বাবল বোর লন্ড্রি বার, Kaohsiung Wangpin Pawnshop Fengshan Pawnshop Daliao Pawnshop Fengshan Pawnshop ধার করা ডালিয়াও Pawnshop ধার করা টাকা বিনামূল্যে গাড়ী ঋণ /Daliao ছোট ঋণ, ফেংশানফুলি স্টেশন, টিন ফুক টং জিনসেং মেডিসিন স্টোর, হপ কি চা, বাওকিন এন্টারপ্রাইজ, ন্যাশনাল আর্মি ওয়েলফেয়ার স্টেশন, জিয়াক্সিং হাইড্রোপাওয়ার, বিজয় ফুলের কর্মশালা, পিংনান 99 স্টোর, হাইড্রোলিক কাঁচি মেরামত করুন

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) এবং 101 স্টেশনারী প্যারাডাইস এর মধ্যে দূরত্ব প্রায় 866 মিটার
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) এবং সেনসেন ইউরোপীয় ডিম সাম স্কোয়ার এর মধ্যে দূরত্ব প্রায় 538 মিটার
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) এবং 101 স্টেশনারী প্যারাডাইস এর মধ্যে দূরত্ব প্রায় 866 মিটার
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) এবং জিন ফেংহুয়াং বিজনেস হোটেল এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) এবং কোয়ানশেং হাইড্রোপাওয়ার এর মধ্যে দূরত্ব প্রায় 482 মিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

নং 46-1, Bo'ai Road, Fengshan District, Kaohsiung City, তাইওয়ান 830

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) যোগাযোগের নম্বরটি কী?
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) যোগাযোগের নম্বর 88677024346 হয়
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) রেটিং কি?
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) এর ঠিকানা কী
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) এর ঠিকানা নং 46-1, Bo'ai Road, Fengshan District, Kaohsiung City, তাইওয়ান 830.
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) যেখানে অবস্থিত?
শেংফা কম্পিউটার (সেকেন্ড-হ্যান্ড ল্যাপটপ, সেকেন্ড-হ্যান্ড কম্পিউটার, অ্যাসেম্বলি কম্পিউটার বিক্রয়, কম্পিউটার মেরামত এবং আপগ্রেড, মোবাইল ফোন ট্যাবলেট বিক্রয়) বোয়াই রোড, ফেংশান জেলা, কাওশিউং সিটি মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে